ERCWU

DO GOOD FOR OTHERS

Gainioz
Gainioz

Worning for All Workers

ERCWU

উপরে দৃশ্যমান ছবিটি যার তার নাম অনুপম দাস (বুবাই ) পিতা তারাপদ দাস ঠিকানা : ডানকুনি তাঁতীপাড়া, পোস্টঃ - ডানকুনি, থানা - ডানকুনি, জিলা - হুগলী।  বিগত ২০১৭ সাল থেকে আমাদের ইউনিয়নের মামলাকৃত কাগজপত্র ব্যবহার করে আজ পর্যন্ত বহুসংখ্যক বেকার যুবক যুবতীকে মিথ্যা চাকরি দেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রচুর অর্থ প্রতারণা করে যাচ্ছে। এমন কি আমাদের ইউনিয়নের সেক্রেটারি মহাশয় কে একবার আলোচনার নাম করে ডেকে নিজের ঘরে কিডন্যাপ করে এবং জোর করে হুমকি দেখিয়ে Blank Nonjudicial Stamp এর উপর সাক্ষর করিয়ে নেয়। 
এই ঘটনার পর পশ্চিম বঙ্গের বিভিন্ন থানায় বুবাই এর নামে অভিযোগ করা আছে। যেমন হুগলী জেলায় ডানকুনি থানা, নদীয়া জেলায় চাকদহ থানা, কল্যাণী থানায় দ:২৪ পরগনা জেলার সোনারপুর থানা এবং কলকাতা লাল বাজার থানা তে তার নামে অভিযোগ করা আছে। 
এ ছাড়া দিল্লি ক্রাইম ব্রাঞ্চে, রেল বোর্ডের গ্রিভেন্স সেলে, ভারতীয় মানবাধিকার দিল্লি, কেন্দ্রীয় হিন্দ মজদুর সভা ( দিল্লি ) এবং পশ্চিমবঙ্গ রাজ্য কমিটি কলকাতায় শ্রী অনুপম দাস এর বিরুদ্ধে তার প্রতারণার সমস্ত ইতিহাস বন্ধ করার জন্য সর্বত্র জানানো হইয়াছে এছাড়াও অনুপম বাবু নিজেকে মানব অধিকারের কর্মী হিসাবে পরিচয় দিয়ে থাকেন। তার সঙ্গে থাকে নকল মানব অধিকার পরিচয়পত্র। আমাদের ইউনিয়নের সমস্ত শ্রমিকসভ্য ভাইদের সতর্ক করার জন্য পরিচয়পত্র টি দেওয়া হইলো।

আমাদের ইউনিয়নের শ্রমিক ভাইদের চাকরি  বানচাল করার জন্য এই অনুপম দাস মিথ্যা করে বিভিন্ন জায়গায় ইউনিয়নের নামে বদনাম রটাচ্ছে। সম্প্রতি  আমাদের প্রধানমন্ত্রীর নিজস্য অভিযোগ সংক্রান্ত কক্ষে ( দিল্লিতে ) আমাদের বিরুদ্ধে একটা Allegation জমা দিয়েছে। এর জন্য আমাদের শ্রমিক ভাইদের চাকরি সংক্রান্ত ব্যাপারে ক্ষতি হতে পারে। ইউনিয়নের তরফ থেকে সমস্ত শ্রমিক ভাইদের এই ব্যাক্তি হইতে সাবধান করা হইতেছে।  

News Categories
Recent News