ERCWU

DO GOOD FOR OTHERS

Gainioz
Gainioz

Id card creation and Id card renewal

ERCWU

১) করোনা কালের শুরু থেকে আজ পর্যন্ত প্রায় ৩-৪ বছর বহুসংখ্যক শ্রমিকসভ্য ইউনিয়ন এর সাথে যোগাযোগ রাখতে পারেনি। ফলে তাদের কার্ডগুলি Renew করা হয়নি। সেই জন্য তাদের কার্ডগুলি Default হয়ে গেছে। তাদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, তাদের কার্ডগুলি Renew করার জন্য ইউনিয়ন এর তরফ থেকে একটা সুযোগ দিচ্ছে। সেই সব শ্রমিক ভাইরা বিনা আবেদনে ইউনিয়ন অফিসে এসে তাদের কার্ডগুলি ৩১ শে ডিসেম্বর ২০২৩ এর মধ্যে Renew বা Regular করতে পারবে। 
২) যাদের কার্ড ৩ বছরের বেশি অর্থাৎ ৪-৫ বৎসর পর্যন্ত Renewal করা নাই তাদের কে আবেদন পত্র জমা দিয়ে Renew করতে হবে। আবেদনপত্র ছাড়া Renew করা যাবে না এবং তাদের সদস্যপদ ইউনিয়নের রেজিস্টার থেকে খারিজ হয়ে যাবে। 
৩) ইউনিয়নের চিরাচরিত নিয়ম অনুসারে প্রতিবছর Railway Contractor দের  অধীনে যে সমস্ত শ্রমিক ভাই কাজ করে তাদের প্রমাণপত্র থাকিলে আমাদের ইউনিয়নের সদস্যপদ গ্রহণ করতে পারবে। ২০২২-২০২৩ সালে আমাদের ইউনিয়ন মাত্র ২৫০ জনের সদস্য হওয়ার সুযোগ দিতে পারবে। 
৪) আগামী ৩১ শে ডিসেম্বর ২০২৩ সাল পর্যন্ত এই সকল নতুন সদস্যপদ গ্রহন করার শেষ তারিখ ধার্য করা হয়েছে। ভাতার ইউনিয়ন অফিসে নতুন সদস্যপদ গ্রহন করা হইবে। 

News Categories
Recent News